রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

নোটিশ :
ওয়েবসাইটের উন্নয়ন কাজ চলছে... অনুগ্রহ পূর্বক সাথেই থাকুন, ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বাংলাদেশ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাওলানা নুরুল আমীন টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে মন্ত্রিপরিষদ সদস্যদের নিয়ে প্রধানমন্ত্রীর বৈঠক এক দশক প্রেমের পর বিয়ে করলেন নিউজিল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী এবার ভিসা ছাড়াই ৪২ দেশে যেতে পারবে বাংলাদেশিরা পীরগঞ্জের শানেরহাটে স্পীকারের সুধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত জাতীয় জুডোয় চ‌্যা‌ম্পিয়ন পীরগঞ্জের কালামকে সম্মাননা দিল ইউ‌পি চেয়ারম‌্যান আগামী কাল মঙ্গলবার ঢাকা-ভাঙ্গা রেল সার্ভিস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী-শেখ হাসিনা ফিলিস্তিন রাষ্ট্র গঠন সবচেয়ে নির্ভরযোগ্য সমাধান : রাশিয়া যৌতুক মামলায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক গ্রেফতার আদালতের ১৪৪ ধারা ভঙ্গ করে জমি দখলের চেষ্টা রহিম বাদশা পীরগঞ্জে বিরোধপৃর্ণ জমির ধান কেটে নিয়ে যাওয়ায় অভিযোগ সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক চমৎকার : রাষ্ট্রপতি হাসপাতালে ইমরান খান ইবাদতের শ্রেষ্ঠ সময় যৌবনকাল হজযাত্রীদের জন্য গুরুত্বপূর্ণ নির্দেশনা দিল বিমান ট্রেন দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন, চার ট্রেনের যাত্রা বাতিল কেন এতো অস্ত্র আমদানি করছে মিয়ানমার? নির্বাচন নিয়ে কোনও মন্তব্য করতে চাই না : জাপানের রাষ্ট্রদূত পীরগঞ্জে সরকারি রাস্তার গাছ কেটে সাবাড় প্রকল্পের জটিলতা নিরসনে অংশীদারদের সমন্বয় জরুরি অবাধ ও সুষ্ঠভাবে আগামী নির্বাচন করতে চায় সরকার, তাপপ্রবাহের বিস্তার হতে পারে ইংল্যান্ডে প্রস্তুতি ম্যাচ ছাড়াই আইরিশদের বিপক্ষে খেলবে টাইগাররা বাংলাদেশে বাণিজ্য-বিনিয়োগ সম্প্রসারণে সম্মত হাঙ্গেরি : বাণিজ্যমন্ত্রী দেশের ৮ বিভাগীয় কেন্দ্রে ঢাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত উপজেলা প্রতিনিধি বিপ্লব এর জন্মদিন পালন ছুটির দিনেও অফিস খোলা রাখার নির্দেশ ইসির বাংলাদেশ সরকার টিসিবি’র জন্য সাড়ে ১২ হাজার টন চিনি কিনছে শ্রমিক-মালিক ঐক্যবদ্ধ প্রচেষ্টায় স্মার্ট বাংলাদেশের ভীত রচনা করতে হবে– স্পীকার রোহিঙ্গা সমস্যা সমাধানে ভারতকে কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের

পীরগঞ্জের রায়পুর ইউনিয়নে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

সৈয়দ রায়হান বিপ্লব :

রংপুরের পীরগঞ্জ উপজেলার রায়পুর ইউনিয়নে জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ সম্পন্ন হয়েছে, রায়পুর উচ্চ বিদ্যালয় মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি পীরগঞ্জ উপজেলা শাখার সদস্য সচিব ও আহবায়ক কমিটি নুরে আলম যাদু । ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন জাতীয় পার্টি ৮নং রায়পুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজিজুল ইসলাম সরকার ।

রায়পুর ত্রি-বার্ষিক সম্মেলনে নুর আলম যাদু বক্তব্যে বলেন রাজনীতিতে কর্মীদের মূল্যায়ন না করলে কখনো নেতা হওয়া যায় না। বঙ্গবন্ধু-এরশাদ এখন আর পৃথিবীতে নেই, কিন্তু জাতীয় পার্টি এখনও বেঁচে আছে, আবেগ দিয়ে কখনও দল হয় না, মানুষ শান্তি চায়, সন্ত্রাস চায় না, দুবেলা খেতে চায়, পীরগঞ্জ উপজেলায় সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি পীরগঞ্জে বিপুল ভোটে বিজয়ী হবে । শুধু সময়ের অপেক্ষা, ধৈর্য্য ধারণ করুন- পরিবর্তন আসবেই, সেটা আজ না হোক কাল, আল্লাহর উপর ভরসা রাখলে আগামী দিনে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে পাবে জনগণ । বর্তমান সময়ে রাজার নীতিটাকে বাস্তবায়নের মতো রাজনৈতিকনেতা নেই, এই বাংলার মাটিতে প্রতিটি উপজেলায় প্রতিটি ইউনিয়নের নেতাকর্মীদের সুসংগঠিত করে জাতীয় পার্টির দুর্গ গড়ে তুলতে হবে, পীরগঞ্জের মাটিতে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক সেবীদের জাতীয় পার্টিতে কোন স্থান নেই আগামীতেও থাকবেনা । হিংসা প্রতিহিংসার রাজনীতি বাংলাদেশ থেকে যতোদিন পরিহার না হবে ততোদিন বাংলাদেশে শান্তি ফিরে আসবে না ।

তিনি আরো বলেন পীরগঞ্জে জাতীয় পার্টি আছে এবং থাকবে, আমরা ক্ষমতায় আসলে পীরগঞ্জ থেকে মাদক মুক্ত করে ছাড়বো, জাতীয় পার্টি ছাড়া কেউ ক্ষমতা আসতে পারবেনা । পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এক ঐতিহাসিক রাজনৈতিক প্রেক্ষাপটে জাতিয় পার্টি প্রতিষ্ঠা করেন, দেশের উন্নয়ন, সুশাসন, অর্থ-সামাজিক মুক্তি আর মানবাধিকার প্রতিষ্ঠায় জাতীয় পার্টির রয়েছে গৌরবোজ্জল ইতিহাস, অনেকে ভেবে ছিলেন পল্লীবন্ধুর মৃত্যুর পর জাতীয় পার্টির দুর্বল হয়ে পড়বে কিন্তু না কোটি মানুষের ভালোবাসায় জাতীয় পার্টি আজ আগের তুলনায় অনেক শক্তিশালী হয়েছে । এরশাদ সরকার ক্ষমতায় থাকাকালিন সময়ে চাকরীতে কোনো ঘুষ বাণিজ্য ছিলনা, কিন্তু বর্তমানে চাকরী নিতে হলে ঘুষ দিতে হচ্ছে, বঞ্চিত হচ্ছে প্রকৃত মেধাবিরা, জাতীয় পার্টি ক্ষমতায় আসলে আবার ঘুষ ছাড়া চাকরী হবে এ দেশের হাজারো মেধাবী বেকার যুবক যুবতীরদের, তাই জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে ও দলকে আরো শক্তিশালী করতে প্রতিটি ওয়ার্ড-ইউনিয়ন পর্যায়ে কাজ করতে হবে, অতিতে কোনো দল জাতীয় পার্টিকে বাদ দিয়ে যেমন ক্ষমতায় আসতে পারেনি আগামীতেও পারবেনা।

রায়পুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি পীরগঞ্জ উপজেলা শাখার আহবায়ক আলহাজ্ব হাবিবুর রহমান সরকার, জাতীয় পার্টি পীরগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক আলহাজ্ব নোমান ইকবাল খসরু, জাতীয় পার্টি পীরগঞ্জ উপজেলা শাখার সাবেক শ্রমিক নেতা ও যুগ্ম সদস্য সচিব, আহবায়ক কমিটি জায়দুল ইসলাম, আবু হোসেন সরকার, আব্দুর সোবান সরকার সহ ৮নং রায়পুর ইউনিয়নের সকল জাতীয় পার্টির নেতাকর্মী উপস্থিত ছিলেন । গত ১৯শে মার্চ শুক্রবার বাদ এশা, পীরগঞ্জ উপজেলার ৮নং রায়পুর ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে রায়পুর উচ্চ বিদ্যালয় মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয় । ত্রি-বার্ষিক সম্মেলনে পীরগঞ্জ উপজেলার ৮নং রায়পুর ইউনিয়নের জাতীয় পার্টি বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন পীরগঞ্জ উপজেলা রায়পুর ইউনিয়ন শাখার সভাপতি আবু হোসেন সরকার ও সাধারণ সম্পাদক আব্দুর সোবান সরকার ।

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2020 Jagrotobangla71.Com
Design & Developed BY Hostitbd.Com